নির্বাচন বর্জন করতে জাতীয় পার্টির সব নেতা-কর্মীর প্রতি আহ্বান জানিয়েছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

শনিবার সকালে এক ভিডিও বার্তার মাধ্যমে এরশাদের পক্ষ থেকে এই আহ্বানের কথা জানান তার বিশেষ উপদেষ্টা ও মুখপাত্র ববি হাজ্জাজ।

ভিডিও বার্তায় এরশাদের পক্ষ থেকে লেখা একটি চিঠিও দেখান ববি। এতে ৫ জানুয়ারির নির্বাচন বর্জন করতে জাতীয় পার্টির চেয়ারম্যানের পক্ষ থেকে নেতা-কর্মীদের আহ্বান জানানো হয়।

ববি বলেন, এরশাদ নির্বাচনে যাচ্ছেন না বলেই তাকে আটকে রাখা হয়েছে। তার পক্ষে নির্বাচনী ইশতেহার ঘোষণা যিনি করেছেন, তিনি তা পার্টির চেয়ারম্যানের অনুমতি ছাড়াই করেছেন।

ববি বলেন, ‘যারা নির্বাচনে যাচ্ছেন তারা নিজেরা যাচ্ছেন, নিজ দায়িত্বে যাচ্ছেন। তারা নিজেদের যা খুশি বলতে পারেন। পার্টির চেয়ারম্যান নির্বাচনে যাচ্ছেন না এবং সেই কারণে তিনি দেশবাসীর সামনেও আসতে পারছেন না। দেশবাসীর সামনে এলে উনি এটাই বলবেন যে, উনি নির্বাচনে যাচ্ছেন না।’

ববি হাজ্জাজ বলেন, ‘যারা দেশকে ভালোবাসেন, যারা গণতন্ত্রকে ভালোবাসেন, তারা এই নির্বাচনে যেতে পারেন না। সুতরাং আমি আহ্বান জানাই দেশবাসীর প্রতি এবং জাতীয় পার্টির সব নেতা-কর্মীর প্রতি, যে নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রকে খুন করা হচ্ছে, সেই নির্বাচনে আপনারা অংশ নেবেন না।’

তিনি বলেন, জাতীয় পার্টি দল হিসেবে এই নির্বাচনে অংশ নিচ্ছে না। চেয়ারম্যানের নাম নিয়ে যে কথাগুলো বলা হচ্ছে সেগুলো পুরোপুরি ভুল। দেশবাসী ও পুরো পার্টিকে বিভ্রান্ত করার এটা একটা অপচেষ্টা।

Leave a Reply

  • (not be published)