৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ শনিবার, ১৮ অগাস্ট ২০১৮, ০৪:৫৬ পূর্বাহ্ন

‘জামায়াত নিষিদ্ধ, যুদ্ধাপরাধীদের সম্পদ বাজেয়াপ্ত হবে’ আ ক ম মোজাম্মেল হক।

সময় ll খুব শিগগিরই জামায়াতকে নিষিদ্ধ করা হবে এবং যুদ্বাপরাধীদের সকল সম্পদ বাজেয়াপ্ত করা হবে বলে জানিয়েছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

শুক্রবার সন্ধ্যায় সাভারের রেডিও কলোনী এলাকায় মেয়র কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

আ ক ম মোজাম্মেল হক বলেন, সম্প্রতি হাইকোর্টের আদেশে মুক্তিযোদ্ধাদের যাচাই বাছাইয়ের কাজ স্থগিত করা হয়েছে। আশা করছি  আগামী সপ্তাহেই সেই স্থগিতাদেশ প্রত্যাহার করা হবে। এরপর যাচাই বাছাই করে বের করা হবে, কারা মিথ্যা তথ্য দিয়ে মুক্তিযোদ্ধা সেজে রাষ্ট্রীয় কোষাগার থেকে সুযোগ-সুবিধা ও অর্থ নিয়েছেন। তাদের কাছ থেকে সে টাকা আদায় করা হবে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে ঠিক সে সময়ে বিএনপি ষড়যন্ত্র করে যাচ্ছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সাভার পৌর মেয়র আব্দুল গণি, সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমর, ১ নং ওয়ার্ড কাউন্সিলর মিনাজ উদ্দিন মোল্ল্যা।

সাভার ক্রিকেট একাডেমি আয়োজিত এ টুর্নামেন্টে সাভারের বিভিন্ন এলাকার ৩২টি দল অংশগ্রহণ করে।

Logo


© ২০১২ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

BTL Ltd

ফোনঃ ৯৫৭১৬২৫

সম্পাদক:
যোগাযোগ: ৫১/৫১ এ রিসোর্সফুল পল্টন সিটি (১০ম তলা), ঢাকা
ই-মেইলঃ news@somoy24.com,
toprealnews24@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি