৭ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ সোমবার, ২১ মে ২০১৮, ০৯:১০ পূর্বাহ্ন

‘সেলফি তুলে মন্ত্রীর সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে জনগণকে ভয় দেখানো যাবে না’ ওবায়দুল কাদের..

সময় ডেস্ক ll ক্ষমতা কারো চিরস্থায়ী নয়, দাপট দেখাবেন না। ক্ষমতা চলে গেলে হাজার বাতি জ্বালিয়েও এই হাইব্রিড নেতাকর্মীদের খুঁজে পাওয়া যাবে না। গতকাল দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভাধীন সরকারি মুজিব কলেজে নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা বলেন।

তিনি বলেন, ধন, সম্পদ, টাকা পয়সা বড় করতে পারে না। কাজ, আদর্শ, নীতিনৈতিকতা ও লেখাপড়া বাঁচিয়ে রাখবে অনন্তকাল। জীবনের জন্য শিক্ষা চাই। জীবিকার জন্য শিক্ষা নয়। পরীক্ষার্থী চাই না শিক্ষার্থী চাই। তরুণরা আগামী দিনের ভবিষ্যৎ। ডাক্তার, ইঞ্জিনিয়ার, উচ্চ পর্যায়সহ শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের নির্মাতা হবে। তোমরা এ বাংলাদেশ নির্মাণের কারিগর হবে। মানুষের অন্তরের ও হৃদয়ের ছবি এবং শৃঙ্খলা ও সততার মধ্যে থাকবে।

সেতুমন্ত্রী বলেন, সেলফি তুলে মন্ত্রীর সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে জনগণকে ভয় দেখানো যাবে না।

বাংলাদেশের আগামী জাতীয় সংসদ নির্বাচন পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো শেখ হাসিনা সরকারের আমলে নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানে যা আছে, সেখানে সহায়ক সরকার বলতে কিছু নেই। মানিনা মানব না তাদের ভাঙা রেকর্ড নির্বাচন পর্যন্ত বাজবে। যুবসমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে দল-মত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসতে হবে। আমি ধরাকে সরা জ্ঞান করতে পারি না। অধ্যক্ষ প্রফেসর জিয়াউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য  দেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহসভাপতি নুরুল করিম জুয়েল, প্রভাষক মজিব উল্যা ফারুকী রানা, মুজিব কলেজ শিক্ষক সমিতির সেক্রেটারি ফারুকুল ইসলাম, কলেজছাত্রী সূচিতা ভৌমিক প্রমুখ।

মন্ত্রী সরকারি মুজিব কলেজে ফ্রি-নেটওয়ার্ক ওয়াইফাই উদ্বোধন করেন। পরে বামনী কলেজে ১ কোটি ৮০ লাখ টাকার ভবন উদ্বোধন করেন।

Logo


© ২০১২ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

BTL Ltd

ফোনঃ ৯৫৭১৬২৫

সম্পাদক:
যোগাযোগ: ৫১/৫১ এ রিসোর্সফুল পল্টন সিটি (১০ম তলা), ঢাকা
ই-মেইলঃ news@somoy24.com,
toprealnews24@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি