সময় ডেস্ক : আগামী ২৫ জানুয়ারি বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হচ্ছে শাহরুখ খান অভিনীত রইস ও হৃতিক রোশানের কাবিল সিনেমা। সিনেমা মুক্তির আগে এর প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন শাহরুখ ও হৃতিক।

সিনেমার প্রচারণার অংশ হিসেবে গতকাল সোমবার মুম্বাই থেকে দিল্লির উদ্দেশ্যে অগাস্ট ক্রান্তি এক্সপ্রেস ট্রেনে রওনা দেন শাহরুখ খান। এ সময় তার সফরসঙ্গী ছিলেন সিনেমাটির পরিচালক রাহুল ডোলাকিয়া, প্রযোজক রিতেশ সিধওয়ানি এবং বলিউড সেনসেশন সানি লিওন। সবার চোখ ফাঁকি দিতে বোরকা পরে ট্রেনে ওঠেন সানি।

পথিমধ্যে ইঞ্জিন পরিবর্তনে জন্য ট্রেনটি ভাদোদরা স্টেশনে দশ মিনিটের জন্য থামে। এদিকে ট্রেন ভ্রমণের বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে আগেই জানিয়েছিলেন শাহরুখ। তাই প্রিয় তারকাকে এক ঝলক দেখার আশায় শত শত মানুষ স্টেশনে ভিড় জমায়। ভক্তরা রেললাইন আটকে ট্রেন থামিয়ে রাখেন। অনেকে ট্রেনের কামড়ার উপর উঠে চাপড়াতে থাকেন। ভিড় ঠেকাতে পুলিশ লাঠিচার্জ করেন। শাহরুখ ট্রেনের কামড়ার দরজা পর্যন্ত গেলে বিষয়গুলো কামড়ার জানালা দিয়ে দেখছিলেন সানি লিওন।
ট্রেন ভ্রমণের শুরুতে সানিকে বেশ উৎফুল্ল মনে হলেও ভক্তদের এমন পাগলামী দেখে ভীষণ ভয় পেয়ে যান সানি।পুরো ঘটনায় তিনি যে ভয় পেয়েছেন তা তার অভিব্যক্তিতে স্পষ্ট বোঝা যাচ্ছে।
এদিকে ভাদোদরা স্টেশনে অতিরিক্ত ভিড়ের কারণে শাহরুখের একজন ভক্ত নিহত ও কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে। বিষয়টি জানার পর এ অনাকাঙ্খিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন শাহরুখ।

Leave a Reply

  • (not be published)