৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ বুধবার, ২০ Jun ২০১৮, ১০:৪৯ অপরাহ্ন

ঈদের ছবি ‘লাভ ম্যারেজ’ ।। তন্ময় আহমেদ হৃদয়।।

 

ঈদের ছবি ‘লাভ ম্যারেজ’
।। তন্ময় আহমেদ হৃদয়।।

এই ঈদের অন্যতম আকর্ষণ হলো অ্যাকশন- রোমান্টিক ছবি ‘লাভ ম্যারেজ’। ছবিটি ইতিমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে এবং গতরাতে ছবিটির ৪ মিনিট ২৯ সেকেন্ড দৈর্ঘ্যের একটি ট্রেলার ইউটিউবে প্রকাশ করা হয়েছে, ট্রেলার প্রকাশ এর পর মুহূর্ত থেকেই ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তোলপাড় শুরু হয়ে গেছে, অনেকের ভাষ্যে এই ঈদে নিঃসন্দেহে হিট হবে ছবিটি।
চলুন ছবি সম্পর্কে বিস্তারিত কিছু তথ্য জানা যাক কিন্তু ‘একটা ছবির ট্রেলার দেখেই অনুমান করা অসাধ্য যে ছবিটা কেমন হবে, তবে অভিজ্ঞতা থেকে লেখার চেষ্টা করেছি।
ছবি : ‘লাভ ম্যারেজ’
অভিনয়ে : শাকিব খান, অপু বিশ্বাস, প্রমুখ
পরিচালক : শাহিন সুমন
প্রযোজনা : তাপসী ঠাকুর
পরিবেশনা : হার্টবির্ট প্রোডাকশন
গল্প : পুরাতন ঢাকার এক ধনী পরিবারে ছেলে নয়া’কে নিয়ে ছবির গল্প, যে কিনা প্রেম না করে বিয়ে করবে না, এরপর সে তার প্রেমিকার খোঁজে বের হয় এবং পেয়েও যায়, কিন্তু বাঁধা হয়ে দাড়ায় মেয়ের বাবা, এবং তার সাথে যে ছেলের বিয়ে ঠিক হয় সে, কিন্তু নয়া হাল ছাড়তে রাজি নয়, এভাবেই এগিয়ে যাবে ছবির গল্প। পুরো ছবিতে দর্শক দেখতে পাবেন অ্যাকশন, রোমান্স, কমেডি,। বলার অবকাশ নেই যে ‘লাভ ম্যারেজ’ একটি মৌলিক ছবি, নকলের ছোঁয়া নেই বললেই চলে টানটান উত্তেজনাপূর্ণ ছবি হবে ‘লাভ ম্যারেজ’।
অভিনয় : এই ছবিতে দর্শক শাকিব খান’কে নতুন রূপে দেখতে পাবেন, ছবিতে তার প্রতিটা সংলাপ দর্শক হৃদয়ে ঝড়ের মত, অন্যদিকে ছবির নায়িকা অপু বিশ্বাস, এই ছবিতে তার গ্লামার অনেকটা ফুটে উঠেছে। এ ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন গুণী সব অভিনেতা-অভিনেত্রীরা, তাদের মধ্যে অন্যতম মিশা সওদাগর, মিজু আহমেদ, শিরিন, আহমেদ শরিফ, কাবিলা প্রমুখ। সবার অভিনয় কেমন নতুন করে বলার কিছু নেই, ছবির গল্পের সাথে প্রত্যেকে নিজেকে খুব ভালোভাবেই মানিয়ে নিয়েছে।
গান : কণ্ঠশিল্পী আসিফ আকবর এর কণ্ঠে গাওয়া ছবির টাইটেল গান, এছাড়া হৃদয় খান, আগুন প্রমুখ এর কণ্ঠে রোমান্টিক গানগুলো শ্রুতিমধুর হবে তা একটু কলি শুনেই বুঝা গেছে, এছাড়া কস্টিউম, লোকেশন, কোরিওগ্রাফি এর মধ্যে রয়েছে ভিন্নতা, শাকিব-অপু জুটি অভিনীত অন্যসব ছবির গান থেকে কিছুটা হলেও ভিন্নতা রয়েছে। অন্যদিকে ছবির একটি আইটেম সংয়ে নাচতে দেখা যাবে বর্তমানে চিত্রনায়িকা বিপাশা কবির’কে।
ট্রেলার নির্মাণ : ‘লাভ ম্যারেজ’ একটি সম্পূর্ণ বাণিজ্যিক ধারার ছবি, সেই হিসেবে ট্রেলার নির্মাণ হয়েছে অসাধারণ, ট্রেলার দেখার প্রত্যেকটি মুহূর্ত উত্তেজনায় ভরপুর।
পরিশেষে : ‘লাভ ম্যারেজ’ নিঃসন্দেহে এই ঈদে বাজিমাত করবে তা বলার উপেক্ষা রাখে না, শাকিব ভক্তরা অবশ্যই ছবিটি প্রেক্ষাগৃহে উপভোগ করবেন। তবে এই ঈদে ‘লাভ ম্যারেজ’ ছাড়াও আরো তিনটি ছবি মুক্তি পাবে, এই ঈদের প্রত্যেকটা ছবিই আলাদা, তাই বাকি ছবি গুলোও দেখার আমন্ত্রণ রইল দর্শকদের প্রতি।
উল্লেখ্য : ‘লাভ ম্যারেজ’ ছবিতে শাকিব খান’কে দর্শক পুরাণ ঢাকার ছেলে হিসেবে দেখতে পাবেন, তার কথায় রয়েছে পুরাণ ঢাকার আঞ্চলিক ভাষা। ছবিতে তার উল্লেখযোগ্য সংলাপ হলো *বাপের পুলা নয়া ঢাকাইয়া মাল অরিজিনাল, *আব্বে ওই খারায় রইছস কেল্লা, আমি কি পাঁচ দিনের টেস্ট ম্যাচ খেলবার আইছি, টি-টুয়েন্টি খেলবার আইছি, খালি চার ছয় পিটামু, *আব্বে ওই টাটা এই নয়ার লগে বেশি পানজা লইসনা, রাইতে ঘাড়ে মাতাল হইয়া ঘুমাবি, মাগার সকাল বেলা জাইগা মাথা খুইজা পাবিনা।

Logo


© ২০১২ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

BTL Ltd

ফোনঃ ৯৫৭১৬২৫

সম্পাদক:
যোগাযোগ: ৫১/৫১ এ রিসোর্সফুল পল্টন সিটি (১০ম তলা), ঢাকা
ই-মেইলঃ news@somoy24.com,
toprealnews24@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি